ঢাকা, বুধবার ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সুজানগরে প্রতিপক্ষকে গুলি করে আহত করার আনন্দে বনভোজন করার অভিযোগ

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২০, ৫:১০

১৪৫৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার ঃ পাবনার সুজানগরে একটি জলাশয় ভোগদখলকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে প্রতিপক্ষকে গুলি করে আহত করার আনন্দে আওয়ামী লীগের একটি গ্র“প বনভোজন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার উপজেলা ত্রিমোহনী স্লোইচগেট এলাকায় ওই বনভোজন করা হয়। উপজেলার রানীনগর ইউপি সদস্য রশিদুল ইসলাম রাশু জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের সমর্থক ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুর রহমান শাহীন দীর্ঘদিন এলাকার একটি জলাশয় জোরপূর্বক ভোগদখল করে আসছিল। সর্বশেষ গত রোববার দুপুরে সে তার লোকজন নিয়ে ওই জলাশয়ে মাছ ধরতে যায়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সমর্থক রানীনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খাইরুল মাস্টার ও তার লোকজন তাতে বাঁধা দেয়।

এতে যুবলীগ নেতা শাহীন ও তার লোকজন উত্তেজিত হয়ে খাইরুল মাস্টার ও তার লোকজনের উপর গুলি বর্ষণ করে। গুলিতে অন্তত ২০জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ১০জনকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর এই আহত হওয়ার আনন্দে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের নেতৃত্বে তার সমর্থকেরা মহিষ জবাই করে ওই স্লোইচগেট এলাকায় বনভোজন ও আনন্দ উৎসব করছে বলে খাইরুল অভিযোগ করেন।

তবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব বলেন প্রতিপক্ষ আহত হওয়ার আনন্দে কোন বনভোজন আয়োজন করি নাই। এটি আমার সমর্থকদের পূর্ব নির্ধারিত বনভোজন। এদিকে করোনা মহামারির মধ্যে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে বনভোজন করায় এলাকার সচেতন মহলে ব্যাপক সমালোচনাা ঝড় উঠেছে। সচেতন মহল বলছে একদিকে করোনা অন্যদিকে একই দলের লোক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে থাকা অবস্থায় বনভোজন করা ঠিক হয়নি।

সর্বশেষ
অপরাধ বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত

Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY