ঢাকা, মঙ্গলবার ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সুজানগরে ছাত্রদলের কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: জুলাই ১৭, ২০২০, ৬:০০

৩১৮ বার পঠিত

এম মনিরুজ্জামান: দীর্ঘ দিন পর পাবনার সুজানগরে ছাত্রদলের নেতাকর্মীরা সক্রিয় হয়ে উঠছে, সামনে ছাত্রদলের উপজেলা ও পৌর শাখার কমিটি গঠনের তৎপরতা শুরু হয়েছে। শুক্রবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য অাকরামুল হাসান মিন্টু’র নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা ও পৌর শাখা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল টি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চেয়ারম্যান বাজারে সংক্ষিপ্ত এক পথ সভায় পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী শেখ কাওসার মাহমুদের সভাপতিত্বে বক্তব্য দেন ছাত্রনেতা আরিফুল ইসলাম, জাবেদ খাঁন, শেখ মানিক, শেখ ইব্রাহীম, ও পৌর ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী শরিফুল ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক পদপ্রার্থী ওমর ফারুক সৌরভ, কাওসার আহম্মেদ নয়ন, সজিব, শেখ আমান উল্লাহ প্রমুখ।

বক্তারা করোনা মহামারীতে একজন তরুণ জনপ্রিয় নেতার গ্রেপ্তারের তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে অাকরামুল হাসান এর মুক্তি দাবী করেন।তারা আরো বলেন সরকারের সীমাহীন দুর্নীতি অব্যবস্থাপনা এবং লুটপাটের প্রকৃত ঘটনা গুলো অাড় করতেই ছাত্রদলের সাবেক এই সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ
জানা-অজানা বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত


Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY