ঢাকা, রবিবার ৯ই আগস্ট, ২০২০ ইং

সুজানগরে করোনা আক্রান্ত মৃত্যু পুলিশ অফিসারের রাষ্ট্রীয় মর্যাদা দাফন সম্পন্ন

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: মে ২৩, ২০২০, ১০:৫৫

৩৭৮৬ বার পঠিত

এম মনিরুজ্জামান, পাবনা: পাবনার সুজানগর উপজেলার হাটখালি ইউনিয়নের কৃতি সন্তান
করোনাযুদ্ধে আরআরএফ, রাজশাহীর বীর পুলিশযোদ্ধা আর্মড এসআই মোশারফ হোসেন নভেল করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।তার মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করছেন, আইজিপি ও ডিআইজি, রাজশাহীর রেঞ্জ মহাদয়।

চলমান করোনাযুদ্ধে দেশের জন্য শহীদ হলেন দেশপ্রেমিক সম্মুখযোদ্ধা রাজশাহী আরআরএফ-এ কর্মরত আর্মড এসআই মোশারফ হোসেন (৫৬), (বিপি-৬৪৮৩০৯০০২৬)। তিনি গত ২২ মে, ২০২০ তারিখ রাত ১০:৪৫টায় রাজশাহীর মিশন হাসপাতালে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তার এই অকাল প্রয়াণে তার পরিবারের সদস্যদের জন্য গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন, বাংলাদেশ পুলিশের মাননীয় ইন্সপেক্টর জেনারেল এবং রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার)।

উল্লেখ্য, তিনি বিগত তিনমাস যাবৎ জরুরি ডিউটিতে নওগাঁ জেলা পুলিশে মোতায়েন ছিলেন। গত ১৮ মে, ২০২০ তারিখে হঠাৎ সর্দি-জ্বরে আক্রান্ত হলে নওগাঁতে তার কোভিড-১৯ এর নমুনা সংগৃহীত হওয়ার পর তিনি ছুটি নিয়ে রাজশাহীতে তার ভাড়া বাসায় ফিরে এসে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন ছিলেন। গত ২১ মে, ২০২০ তারিখ তার ‘কোভিড-১৯ পজিটিভ’ রিপোর্ট আসে। গত ২২ মে, ২০২০ তারিখ শুক্রবার সকালে তিনি পুলিশ লাইনস্ হাসপাতালে যান। সেখান থেকে তাকে চিকিৎসার জন্য আইসোলেশন ইউনিট মিশনারি খ্রিস্টান হাসপাতালে পাঠানো হয়। বিকাল ০৫:৩০টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অধীনে ভর্তি করে মিশন হাসপাতালে রাখা হয় এবং উক্ত হাসপাতালেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, রাজশাহী রেঞ্জের কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী প্রথম শহীদ পুলিশ সদস্য তিনি। তার স্থায়ী নিবাস পাবনা জেলার সুজানগর থানার হাটখালির নুরুদ্দিনপুর গ্রামে। সরকারি বিধি মোতাবেক পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম মহাদয়ের নির্দেশনায় এবং পাবনার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর – বেড়া সার্কেল) ফরহাদ হোসেন ও সুজানগর থানার অফিসার ইনচার্জ বদরুদ্দোজা’র নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান ও দাফন সম্পন্ন করা হয়েছে।

সর্বশেষ
আন্তর্জাতিক বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত

Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY