ঢাকা, মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সাপাহারে ঋণের দায়ে গলায় ফাঁস দিয়ে টেইলার্স মালিকের আত্মহত্যা

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: জুন ৬, ২০২০, ৩:৪৮

৩৩৮ বার পঠিত

সাপাহার(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ঋণের দায়ে গলায় ফাঁস দিয়ে সারোয়ার হোসেন (২৫)নামের এক টেইলার্স ব্যবসায়ি আত্মহত্যা করেছে।
ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার ফুটকইল পশ্চিমপাড়া গ্রামে। ওই গ্রামের বাসিন্দা আয়ুব আলীর ছেলে সারোয়ার হোসেন একজন ট্ইেলার্স ব্যবসায়ি সে সদরের লাবনী সুপার মার্কেটে বেশকিছু দিন ধরে কিংস টেইলার্স নামে একটি ব্যাবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিল ।
পারিবারিক সূত্রে জানা গেছে সারোয়ার কয়েক বছর ধরে ওই মার্কেটে টেইলার্স ব্যাবসা করে আসছিল এরই মধ্যে ব্যাবসা পরিচালনা করতে গিয়ে সে বিভিন্ন ব্যাংক, এনজিও’র নিকট থেকে মোটা অংকের টাকা ঋণ গ্রহণ করেছিল। বর্তমানে করোনার কারনে তার ব্যবসায় বড় মন্দা ভাব শুরু হয়। ব্যাংক ও এনজিওর ঋণের দায় দেনা শোধ করতে না পেরে সে চরম ভাবে মানসিক চাপে পড়ে ছিল।
ঘটনার দিন রাতে সারোয়ার তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফিরে আসে। সাংসারিক বিষয়ে স্বামী -স্ত্রীর মধ্যে মনোমালিন্য সৃষ্ঠি হলে স্ত্রীর উপর অভিমান করে রাত ১০টায় সে বাড়ি হতে বেরিয়ে যায়। রাতে সে আর বাসায় ফিরে আসেনি। সকালে গ্রামের লোকজন তাদের বাড়ির অদুরে একটি আমবাগানে আম গাছের ডালে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ দেখতে পায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য নওগাঁ জেলা হাসপাতাল মর্গে পাঠায়।
এবিষয়ে সাপাহার থানায় একটি ইউ/ডি মামলা দায়ের হয়েছে। সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ
অপরাধ বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত


Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY