ঢাকা, বৃহস্পতিবার ২২শে অক্টোবর, ২০২০ ইং

বিএনপির অভিযোগ প্রত্যাখ্যান করে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২০, ১০:৩৫

৫০ বার পঠিত

এম মনিরুজ্জামান, পাবনা: পাবনা-৪ আসনের বিএনপি প্রার্থী হাবিবুর রহমান হাবিবের অভিযোগ প্রত্যাখ্যান করে আজ দুপুরে পাবনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক এস এম কামাল হোসেন বলেন, হাবিব নির্বাচনের নামে বাণিজ্য এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য এ নির্বাচনে অংশ নিয়েছেন। জেতার জন্য নয়। এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি শামসুল হক টুকু এমপি, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোঃ মোশারফফ হোসেন, চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, জেলা মোটর মালিক গ্রুপের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, জেলা আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক হাজী শরীফ সহ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গতকাল দুপুর ১২টায় ঈশ্বরদীর সাহাপুরের নিজ বাড়িতে এক প্রেস ব্রিফিংয়ে উপ-নির্বাচনে ভোটগ্রহণ বাতিল করে পুনরায় পুনরায় তফসিল ঘোষণার দাবি জানিয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।
বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান হাবিব পাবনা-৪ আসনে ভোট বাতিল করে নতুন করে তফসিল ঘোষণার দাবি করে বলেন, এই সরকারের অধীনে নিরপেক্ষ ভোট হতে পারে না, তাই ভোট দিতে যাইনি। যে ভোট হচ্ছে, ভোটকেন্দ্রে তো ভোটারই নাই। তিনি বলেন, ভোট বর্জন করিনি। ভোটই তো হচ্ছে না- বর্জন কিসের।
নব্বইয়ের গণ-অভ্যুত্থানে নেতৃত্বদানকারীদের মধ্যে সামনের কাতারে থাকা এই সাবেক ছাত্রনেতার অভিযোগ,’আওয়ামী লীগ প্রার্থীর অফিস ভাঙচুর গুলিবর্ষণের ঘটনায় দেওয়া দুটি মামলায় বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এ কারণে অনেক ভোটকেন্দ্রে পোলিং এজেন্ট দেওয়া যায়নি।

সর্বশেষ
জাতীয় বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত

Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY