ঢাকা, বুধবার ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

পাবনা-৪ আসনে উপ-নির্বাচনে বিএনপির সমন্বয় সভা অনুষ্ঠিত

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২০, ৯:৪৫

৪৭ বার পঠিত

এম মনিরুজ্জামান,পাবনা : আসন্ন জাতীয় সংসদ উপ নির্বাচন পাবনা-৪ আসনের বিএনপি’র দলীয় মনোনীত প্রার্থীর সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বহস্পতিবার বিকেলে সাহা পুরে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

বিএনপির কেন্দ্রীয় নির্বাচন সমন্বয় কমিটির সদস্য সচিব ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সভাপতিত্বে ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, পাবনা-২ আসনের সাবেক এমপি সেলিম রেজা হাবিব, পাবনা-৩ আসনের সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলাম, হাসান জাফির তুহিনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।স্বাগত বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক ও দলীয় প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

এ সময় বক্তারা বলেন, অতীতের সকল দলীয় কোন্দল ও বিভেদ ভুলে সবাই এক কাতারে মিলিত হয়ে এই নির্বাচনের মাধ্যমে সরকারকে উচিত জবাব দিতে হবে।

সর্বশেষ
জানা-অজানা বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত

Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY