ঢাকা, বৃহস্পতিবার ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

পাবনায় “দৈনিক সময়ের আলোর” দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: মার্চ ২, ২০২১, ১০:৪৮

৬৬ বার পঠিত

এম মনিরুজ্জামান,পাবনা:
মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এই ক্ষনে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে পাবনায় পালিত হয়েছে “দৈনিক সময়ের আলোর” দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। “সত্য প্রকাশে আপসহীন” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পথ চলছে দেশের অন্যতম সর্বাধিক প্রচারিত বাংলা পত্রিকা সময়ের আলো। আমিন মোহম্মদ মিডিয়া কমিউনেকেশন লিমিটেড এর পক্ষ থেকে প্রকাশিত “দৈনিক সময়ের আলো” পদার্পন করলো তৃতীয় বৎসরে।


(২ মার্চ) মঙ্গলবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। দেশ বরেণ্য ব্যাক্তিত্ব একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কলামিস্ট “সময়ের আলো” পরিবারের অন্যতম শুভাকাঙ্খী রণেশ মৈত্র‘র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। শুভেচ্ছা বিনিময় পর্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহম্মদ মহিবুল ইসলাম খাঁন বিপিএম।
এসময় আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড জাকির হোসেন, প্রবীন সাংবাদিক কলামিস্ট হাবিবুর রহমান স্বপন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নাসির চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, লালণ পরিষদের সাধারন সম্পাদক রেজাউল করিম মনি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মুক্তার হোসেন, পাবনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী মাহাবুব মোর্শেদ বাবলা, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মনিরুজ্জামান সহ পত্রিকার পাঠক স্থানীয় পাঠক ও বিভিন্ন পত্র পত্রিকা ও ইলেকট্রিনিক মিডিয়ার সাংবাদিকগন এসময় উপস্থিত ছিলেন।
শুভেচ্ছা বিনিময় পর্বের পরে আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও মিষ্ঠি মুখ করানো হয়। অনুষ্ঠানটি পরিচালনা করনে “ দৈনিক সময়ের আলো” পত্রিকার জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান।

সর্বশেষ
আন্তর্জাতিক বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত


Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY